ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিয়ানীবাজারে ছাত্রলীগ কর্মী খুন, আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
বিয়ানীবাজারে ছাত্রলীগ কর্মী খুন, আটক ২ ছুরিকাঘাতে খুন হলো ছাত্রলীগ কর্মী/ছবি: বাংলানিউজ

সিলেট: পূর্ব শত্রুতার জের ধরে সিলেটের বিয়ানীবাজারে আনোয়ার হোসেন (২৮) নামে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছেন।

নিহত আনোয়ার হোসেন উপজেলার  সুপাতলা গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে ও ফ্রান্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হোসেনের ছোট ভাই। নিহত আনোয়ার পৌর ছাত্রলীগের কর্মী  ছিলেন পাশাপাশি ব্যবসা করতেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

শনিবার (২৫ নভেম্বর) দুপুরে বিয়ানীবাজার পৌরশহরের মোকাম মসজিদ রোডে এ ঘটনা ঘটে। খুনের ঘটনায় দুই যুবককে আটক করা হয়েছে।  

স্থানীয় সূত্র জানায়, দুপুর ১২টার দিকে পৌর সদরের মোকাম মসজিদ রোডে একটি পান দোকানে যান আনোয়ার হোসেন। এসময় এক দুর্বৃত্ত তার বুকের বাম পাশে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

এদিকে ঘটনার পরপরই খুনি গ্রেফতার ও শাস্তির দাবিতে রাস্তায় নেমেছে বিক্ষুব্ধ জনতা। রাস্তায় টায়ার জ্বালিয়ে প্রতিবাদ জানিয়েছেন তারা।  

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি বাংলানিউজকে বলেন, পরিস্থিতি স্বাভাবিক পুলিশ সতর্ক রাখতে কাজ করছে পুলিশ। এ ঘটনায় সন্দেহভাজন রায়েল আহমদের ভাই পাবেল আহমদ ও সহযোগী আজাদ উদ্দিনকে আটক করা হয়েছে।  

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ওসি জানান, কসবা এলাকার রায়েল আহমদ নামে যুবক আনোয়ারকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।  এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
এনইউ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।