ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘ন্যায়বিচার আর নাই বিচারের পার্থক্য বোঝেন না খালেদা’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
‘ন্যায়বিচার আর নাই বিচারের পার্থক্য বোঝেন না খালেদা’

ব্রাহ্মণবাড়িয়া: খালেদা জিয়া ন্যায়বিচার আর নাই বিচারের পার্থক্য বোঝেন না। এমনকি তিনি ন্যায়বিচার, নাই বিচার বানানও করতে পারবেন না বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি।

মন্ত্রী বলেন, “তিনি এতো মিথ্যাচার করেন যে ওনার কোনো লজ্জা লাগে না। ২০১১ থেকে ২০১৬ সাল পর্যন্ত তিনি ১৬৭ বার আদালতের কাছে সময় চেয়েছেন।

বিচারক পছন্দ না হলেই সময় চান। এরপরও বলেন তিনি ন্যায় বিচার পান না।

শুক্রবার (২৪ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, “খোঁজ নিলে দেখা যাবে বিএনপি নেতারা কেউ এ দল থেকে, কেউ ওই দল থেকে এসেছেন। ”

বিএনপিকে জগাখিচুরির দল অভিহিত করে তিনি বলেন, “আওয়ামী লীগের সবাই একই পরিবারের লোক। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়নের চিন্তা করে। আর বিএনপি দেশকে সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করতে চায়। ”

পূরকুইল গাউছিয়া হাফিজিয়া দরবার শরিফ মাঠে আয়োজিত এ সম্মেলনে সভাপতিত্ব করেন মেহারি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জহিরুল ইসলাম। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কাওছার ভূঁইয়া জীবন প্রমুখ।

মন্ত্রী এসময় আরো বলেন, “বিএনপি এক সময় সংবিধান নিয়ে ফুটবল খেলেছে। এবার জনগণ তা হতে দেবে না। বিএনপি আসুক আর নাই আসুক আগামী নির্বাচন সংবিধান অনুসারেই হবে। বিএনপির জন্য সংবিধান পরিবর্তন করা হবে না। সংবিধান অনুসারেই আসন্ন সংসদ নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। ”

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।