ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির এমন কাজের নিদর্শন নেই যে জনগণ ভোট দেবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
বিএনপির এমন কাজের নিদর্শন নেই যে জনগণ ভোট দেবে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে উন্নীতকরণ কাজ পরিদর্শনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের/ছবি: বাংলানিউজ

গাজীপুর: বিএনপির এমন কোনো কাজ নেই বা কাজের নিদর্শন নেই যে জনগণ তাদের বিপুল সংখ্যায় ভোট দেবে। বড় দল হিসেবে নির্বাচন হলে বিএনপি আসন পাবে না, কত আসন পাবে সেটি আমি জানি না।

শুক্রবার (২৪ নভেম্বর) বেলা ১১টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে উন্নীতকরণ কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের এ কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

মন্ত্রী বলেন, আগামী নির্বাচনে কে কত আসন পাবে তা নির্ধারণ করবে জনগণ।

সততা, যোগ্যতা, দক্ষতা ও উন্নয়ন কাজের জন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগই নির্বাচিত হবে।  

তিনি আরো বলেন, বিশ্বস্বীকৃত সৎ রাজনীতিতে ১৭৩টি দেশের মধ্যে শেখ হাসিনার নাম এসেছে তিন নম্বরে। কাজেই আগামী নির্বাচনে আমাদেরও কাজের জন্য, সততা ও দক্ষতার জন্য এবং যোগ্যতার কারণেই আগামী নির্বাচনে বিএনপিকে পরাজিত করে বিজয়ী হবো। শেখ হাসিনা আগামীতেও প্রধানমন্ত্রী হবেন।  

এসময় ঢাকা বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আব্দুস সবুর, গাজীপুর হাইওয়ে অঞ্চলের পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম, পুলিশ প্রশাসন, সড়ক ও জনপথের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭/আপডেট: ১৪১৩ ঘণ্টা 
আরএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।