ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সন্ত্রাসী কর্মকাণ্ড করলে বিএনপির ভবিষ্যৎ ভালো হবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
সন্ত্রাসী কর্মকাণ্ড করলে বিএনপির ভবিষ্যৎ ভালো হবে না নারায়ণগঞ্জে স্কুল উদ্বোধন করছেন ওবায়দুল কাদের/ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: বিএনপি অস্ত্র নিয়ে কথা বলে, সন্ত্রাসী কর্মকাণ্ড করে, এসব বন্ধ না করলে তাদের সঙ্গে মানুষ থাকবে না বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, যারা সন্ত্রাসী কর্মকাণ্ড করে, অস্ত্র নিয়ে কথা বলে, জ্বালাও-পোড়াও করে তারা মানুষের উন্নয়ন চায় না, ভালো চায় না।  

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের বন্দরের ত্রিবোনী মিনারবাড়ি এলাকায় শামসুজ্জোহা মুসাপুর বন্দর (এমবি) ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের উদ্বোধন শেষে তিনি এসব বলেন।



ওবায়দুল কাদের বলেন, বিএনপির ভবিষ্যৎ ভালো না। জ্বালাও-পোড়াও করে তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়েছে। আবারও যদি ৫ জানুয়ারির মতো জ্বালাও-পোড়াও করতে চায় তারা তাহলে জনগণ থেকে একেবারেই বিচ্ছিন্ন হয়ে পড়বে। এখন সিদ্ধান্ত তাদের কাছে, তারা কি করতে চায় বা কি করবে। জনগণের কথা বুঝে সংবিধান অনুযায়ী তাদের নির্বাচনে আসতে হবে।

তিনি আরো বলেন, দেশের মানুষ এখন আর আগুন সন্ত্রাস, অরাজকতা চায় না। মানুষ এখন উন্নয়নে বিশ্বাসী, আর বর্তমান সরকার হচ্ছে উন্নয়নবান্ধব সরকার।  

পরে তিনি নারায়ণগঞ্জের বন্দরের ধামগড় ইউনিয়নের দশদোনা হালুয়াপাড়ায় শেখ জামাল উচ্চ বিদ্যালয় এবং নারায়ণগঞ্জের বন্দরের মদনপুর বাগদোবাড়িয়ায় নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়ের উদ্বোধন ও দোয়া অনুষ্ঠানে অংশ নেন।  

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad