ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার পাশেই থাকবে জাসদ  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
শেখ হাসিনার পাশেই থাকবে জাসদ   ফুলবাড়িয়া ডিগ্রি কলেজ মাঠে জনসভায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু- ছবি: অনিক খান

ময়মনসিংহ: বাংলাদেশের জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার পাশে থাকবে বলে জানিয়েছেন দলের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। 

তিনি বলেন, জাসদ শেখ হাসিনার সঙ্গে আছে। আগামী নির্বাচনে কোনো অবস্থাতেই রাজাকারদের বন্ধু খালেদা জিয়াকে ক্ষমতায় যেতে দেওয়া হবে না।

খালেদার বিএনপি-জামায়াত চক্রকে নির্বাচনের বাইরে রেখেই নির্বাচনী বিতর্ক শেষ করতে হবে।  

বুধবার (২২ নভেম্বর) বিকেলে ময়মনসিংহের ফুলবাড়িয়া ডিগ্রি কলেজ মাঠে উপজেলা জাসদ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

মানুষ পোড়ানোর জন্য, রাজাকার আমদানির জন্য খালেদা জিয়াকে মাফ চাইতে হবে জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা প্রতিহিংসার রাজনীতি করেন না। প্রতিহিংসার রাজনীতি করেন খালেদা জিয়া। ৯৩ দিন মানুষ পুড়িয়ে খালেদা জিয়া প্রতিহিংসার রাজনীতি করেছেন।   


উপজেলা জাসদ সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-  নারী জোটের কেন্দ্রীয় সভানেত্রী আফরোজা হক রীনা, জাসদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, জেলা জাসদ সভাপতি অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেন, মীর্জা আনোয়ারুল হক, অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু, রতন সরকার, অ্যাডভোকেট শিব্বির আহমেদ লিটন, মো. শামসুল আলম খান, পারভেজ শাহনেওয়াজ লিটন, আনিমুল ইসলাম প্রমুখ।  

জনসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় জাসদের সহ-সম্পাদক ও মহানগর জাসদ সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু।  

জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেন, ফুলবাড়িয়ার মানুষ পরিবর্তন চায়। তারা দুর্নীতিমুক্ত উন্নয়ন ও শান্তির ফুলবাড়িয়া চান। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনে সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু আমাদের প্রার্থী থাকবে। মিন্টু অসাম্প্রদায়িক এবং জঙ্গিবাদ বিরোধী লড়াইয়ের সৈনিক।  

ফুলবাড়িয়াবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি ফুলবাড়িয়া ডিগ্রি কলেজ সরকারিকরণের প্রতিশ্রুতি দিয়ে তথ্যমন্ত্রী বলেন, এ ফুলবাড়িয়ার রাস্তাঘাটের উন্নয়ন, কলেজ সরকারিকরণ ও হাসপাতালের উন্নয়ন হবে। আমরা শেখ হাসিনার পাশে আছি, ঐক্য আছি এবং মহাজোটে আছি। আমরা দুর্নীতির বিরুদ্ধে, দলবাজির বিরুদ্ধে লড়াই চালিয়ে যেতে চাই।  

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭ 
এমএএএম/বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।