ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

রসিক নির্বাচনে আওয়ামী প্রার্থী ঝন্টুর মনোনয়ন দাখিল

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
রসিক নির্বাচনে আওয়ামী প্রার্থী ঝন্টুর মনোনয়ন দাখিল

রংপুর: আসন্ন রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টু মনোনয়ন দাখিল করেছেন।

মনোনয়ন দাখিলের শেষদিন বুধবার (২২ নভেম্বর) দুপুরে রিটার্নিং অফিসার সুভাষ চন্দ্র সরকারের হাতে তিনি এ মনোনয়নপত্র তুলে দেন। এসময় সেখানে জেলা ও মহানগর আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা স্লোগান দিতে থাকেন।

পরে নির্বাচনে জয়ের আশাবাদ ব্যক্ত করে সরফুদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, জাতীয় পার্টির ঘাটিকে আমি আওয়ামী লীগের দ‍ুর্গ বানাতে চাই। বর্তমান সরকারের উন্নয়নের জোয়ারে আবারো রসিক নির্বাচনে আওয়ামী লীগের জয় হবে।

এসময় রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি শাফিয়ার রহমান শফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল,  আওয়ামী লীগ নেতা তৌহিদুর রহমান টুটুল, কোষাধ্যক্ষ রেজাউল ইসলাম মিলন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান শাহীন, মহানগর যুবলীগের আহ্বায়ক সিরাজুম মনির বাসার প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ

welcome-ad