ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘খালেদা জিয়া প্রলাপ শুরু করেছেন’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
‘খালেদা জিয়া প্রলাপ শুরু করেছেন’ কর্মশালায় অতিথিরা-ছবি-বাংলানিউজ

সাভার (ঢাকা): ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে তত্ত্বাবধায়ক সরকার নিয়ে পাগলের প্রলাপ শুরু করেছেন। একেক সময় তিনি একেক কথা বলছেন।’

মঙ্গলবার (২১ নভেম্বর) রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ডে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে এক কর্মশালায় নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, জনগণের অংশগ্রহণ ছাড়া কোনো আন্দোলন সফল হয় না এবং দাবি আদায়ও করা যায় না।

খালেদা একবার বলছেন শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাবেন না আবার বলছেন তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন হতে দেওয়া হবে না। তাই তার ডাকে আর কেউ সাড়া দেবে না। নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে।

মন্ত্রী বলেন, শুধু ড্রাইভারের কারণে মহাসড়কে দুর্ঘটনা ঘটে না। মালিক-শ্রমিক-পথচারী ও ট্রাফিক পুলিশও দায়ী দুর্ঘটনার জন্য। মহাসড়কে দুর্ঘটনা কমিয়ে আনার জন্য সরকার কাজ করছে। মহাসড়কে যেসব দুর্ঘটনায় মানুষ মারা গেছে তা আমরা তদন্ত করে দেখেছি।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) সচিব শওকত আলী, সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, গাজীপুর হাইওয়ে পুলিশ সুপার শফিকুল ইসলাম, ইউনাইটেড ট্রাস্ট-এর এক্সিকিউটিভ ডিরেক্টর (অব.) ব্রিগেডিয়ার জেনারেল এ জে এম ফজলুর রহমান, একক আত্মা মানবিক উন্নয়ন সংস্থা এনজিওর নির্বাহী পরিচালক আবদুল ওয়াজেদহসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ০১৫৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।