ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

ফিনিক্স পাখির মতো জেগে উঠেছে বিএনপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
ফিনিক্স পাখির মতো জেগে উঠেছে বিএনপি তারেক রহমানের ৫৩ তম জন্মবার্ষিকী অনুষ্ঠানে বক্তব্য রাখেছেন ফখরুল ইসলাম আলমগীর

ঠাকুরগাঁও: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিএনপি এখন আরও শক্তিশালী হয়ে সেই ফিনিক্স পাখির মতো জেগে উঠেছে। জনগণই হচ্ছে আমাদের হাতিয়ার, আমাদের লক্ষ্য তাদের নিয়েই সংগ্রাম করা।

তিনি বলেছেন, ‘আমি এখনও বলছি আসুন আলোচনার মধ্যে কীভাবে একটি সুষ্ঠু অবাধ নির্বাচন করা যেতে পারে তার জন্য একটা রাস্তা বের করি। জিদ করে দাম্ভিকতা নিয়ে বসে থাকলে জনগণ আপনাদের ক্ষমা করবে না।

সোমবার (২০ নভেম্বর) সন্ধ্যায় জেলা বিএনপির উদ্যোগে তারেক রহমানের ৫৩ তম জন্মবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, ‘এখানে মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই। যেকোনো সময় আইনশৃঙ্খলা বাহিনী পরিচয় দিয়ে তুলে নিয়ে যেতে পারে। হয়তো ২৪ ঘণ্টা পর তার লাশ পাওয়া যাবে। ’

ফখরুল বলেন, খুবই স্পষ্ট ভাষায় বলতে চাই যারা সরকারে আছেন মন্ত্রীবর্গ এখনো ফিরে আসুন, আপনাদের মধ্যে শুভবুদ্ধির উদয় হোক, আপনারা সচেতন হোন দেশের জনগণকে প্রতারণা করে প্রবঞ্চনা করে তাদের অধিকার কেড়ে নিয়ে আপনারা কখনই সেখানে চিরস্থায়ী থাকতে পারবেন না। ’

এসময় তিনি আরো বলেন, যদি তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হয় তাহলে জনগণ আওয়ামী লীগকে কখনো ভোট দিবে না।

তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ঠাকুরগাও জেলা বিএনপি কার্যালয়ে এক মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান। এসময় বক্তব্য রাখেন-জেলা বিএনপি'র নেতারা।

আলোচনা ও মিলাদ মাহফিল শেষে বিএনপি কার্যালয়ের অফিসে ছাত্রদল ও যুবদলের পক্ষ থেকে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ২০ নভেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।