ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

গৌরনদীতে ছাত্রদলের সভায় হামলা, আহত ১৫ 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
গৌরনদীতে ছাত্রদলের সভায় হামলা, আহত ১৫ 

বরিশাল: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ তম জন্মদিন উপলক্ষে বরিশালের গৌরনদী উপজেলায় আয়োজিত আলোচনা সভায় হামলা চালানো হয়েছে।

এ ঘটনায় সাংবাদিকসহ আহত হয়েছেন প্রায় ১৫ জন নেতাকর্মী। সোমবার (২০ নভেম্বর) সন্ধ্যার এ ঘটনায় ৬১ জনকে আটক করা হয়েছে।

 

হামলায় আহত গৌরনদী পৌর ছাত্রদলের আহ্বায়ক মোল্লা মাহফুজ জানান, তারেক রহমানের জন্মদিন উপলক্ষে পৌর এলাকার উত্তর পালরদীস্থ তার নিজ বাসভবনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি অভিযোগ করেন, জন্মদিনের কেক কাটা শেষে আলোচনা সভা চলাকালীন সরকারি গৌরনদী কলেজ ছাত্রসংসদের ভিপি সুমন মাহমুদ ও এজিএস রেজভী জামান রিয়াজের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা সভাস্থলে হামলা চালায়। এতে প্রায় ১৫ নেতাকর্মী আহত হন।  

ঘটনার পর গৌরনদী মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে ছাত্র ও যুবদলের ৬১ নেতাকর্মীকে আটক করেছে বলে জানান তিনি।

হামলার অভিযোগ অস্বীকার করে উপজেলা ছাত্রলীগের সভাপতি জোবায়ের ইসলাম সাংবাদিকদের বলেন, হামলার ঘটনায় ছাত্রলীগের কেউ জড়িত নয়। বিএনপির আভ্যন্তরীণ কোন্দলের জেরে প্রতিপক্ষরা হামলা চালিয়েছে।

পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আল-আমিন হাওলাদার বলেন, বিএনপি ও যুবদলের নেতাকর্মীরা প্রতিপক্ষের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে। এতে যুবলীগের কেউ জড়িত নেই।

গৌরনদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে।  

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
এমএস/আরআর


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।