ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে পিসিপি’র বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে পিসিপি’র বিক্ষোভ হামলার প্রতিবাদে মিছিল করছে পিসিপি নেতাকর্মীরা

খাগড়াছড়ি: খাগড়াছড়ির দীঘিনালায় জনসংহতি সমিতি (এম এন লারমা) সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের নেতাকর্মীদের ওপর হামলার ঘটনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সংগঠনটি।

রোববার (১৯ নভেম্বর) বিকেলে শহরের সূর্যশিখা ক্লাব থেকে মিছিলটি বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শাপলা চত্বরে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে।


 
এতে পাহাড়ি ছাত্র পরিষদ খাগড়াছড়ি সদর উপজেলা শাখার সভাপতি রহেন ত্রিপুরার সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাজ্য ময় চাকমা, সদস্য দীপন চাকমা।
 
বক্তারা এ ঘটনায় প্রসিত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদকে দায়ী করে অবিলম্বে হামলাকারীদের আটক করার দাবি জানান। সমাবেশ শেষে মিছিলটি পুনরায় সূর্যশিখা ক্লাবে এসে শেষ হয়।
 
উল্লেখ্য, রোববার সকালে একদল বহিরাগত কলেজ ক্যাম্পাসে এসে ছাত্রদের ওপর হামলা চালায়। হামলাকারীরা দা, কিরিচ, রডসহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত ছিল। হামলায় এমএন লারমাপন্থি জনসংহতি সমিতি সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের ৬ নেতাকর্মী আহত হন। এর মধ্যে গুরুতর দুইজনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
এ ঘটনায় দীঘিনালা কলেজ ও আশপাশে উত্তেজনা ও থমথমে অবস্থা বিরাজ করছে। এ কারণে প্রশাসন ওই এলাকায় নিরাপত্তা জোরদার করেছে।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, ১৯ নভেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।