ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘আ’লীগ সরকার বিএনপির ওপর স্টিমরোলার চালাচ্ছে’ 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
‘আ’লীগ সরকার বিএনপির ওপর স্টিমরোলার চালাচ্ছে’  কর্মীসভায় শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি-ছবি-বাংলানিউজ

লক্ষ্মীপুর: ‘আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর লক্ষ্মীপুরে খুন ও গুম বেড়েছে। তারা প্রশাসন দিয়ে ভোট ডাকাতি ও জালিয়াতি করে ক্ষমতায় এসেছে। প্রশাসনের কারণে ক্ষমতায় থেকে আমাদের ওপর অত্যাচার-নির্যাতন চালিয়ে যাচ্ছে। বিএনপির ওপর তারা স্টিমরোলার চালাচ্ছে।’

শনিবার (১৮ নভেম্বর) বিকেলে লক্ষ্মীপুর কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুর মুক্তির দাবিতে আয়োজিত বিক্ষোভ সমাবেশ ও পৌর বিএনপির ওয়ার্ড কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি এসব কথা বলেন।

এ্যানি বলেন, ‘আওয়ামী লীগ সরকার খালেদা জিয়া ও তারেক জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা-মামলা দিয়ে হয়রানি করছে।

তাদের কিছু হলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। ’ 

তিনি বলেন, ‘বিএনপি ক্ষমতায় থাকাকালীন লক্ষ্মীপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ সরকারের আমলে কোনো উন্নয়ন হয়নি বরং লুটপাট হয়েছে। আগামী নির্বাচনে আওয়ামী লীগ যাতে ভোট জালিয়াতি করতে না পারে সেজন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে। ’

লক্ষ্মীপুর পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দিনের সঞ্চালনায় এ্যানি চৌধুরীর লক্ষ্মীপুরস্থ বাসভবন প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য দেন-লক্ষ্মীপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম, প্রথম যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, কেন্দ্রীয় ওলামা দলের নেতা সেলিম রেজা, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মনির হোসেন হেলাল ও সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি হারুন রশিদ ও সহ-সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম।

বক্তারা কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুসহ প্রত্যেক নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানান।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।