ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

‘তারেকের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
‘তারেকের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে’ বক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান; ছবি- কাশেম হারুন

ঢাকা: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সরকার অপপ্রচার চালাচ্ছে বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

তিনি বলেন,' তারেক রহমান চ্যালেঞ্জ দিয়েছিলেন যে, তার বিরুদ্ধে যত অপপ্রচার চলছে তা প্রমাণ করতে পারলে তিনি আর রাজনীতি করবেন না। কিন্তু সেই চ্যালেঞ্জ কেউ নেয়নি।

শুক্রবার (১৭ নভেম্বর) জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ' তারেক রহমানের ৫৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে নির্মিত ভিডিও গানের প্রকাশনা উৎসবে এসব কথা বলেন নজরুল ইসলাম খান।

যৌথভাবে এই প্রকাশনা উৎসব এর এর আয়োজন করে বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরাম।

নজরুল ইসলাম বলেন, প্রতিনিয়ত তারেকের বিরুদ্ধে মিথ্যা সমালোচনা করা হচ্ছে। অথচ তার বিরুদ্ধে চলমান অপপ্রচার কেউ প্রমাণ করতে পারেনি।

তিনি বলেন, শেখ হাসিনা অনেক আগে থেকেই প্রতিনিয়ত তারেকের বিরুদ্ধে সমালোচনা করছেন। বিএনপির এতো নেতা থাকতে কেন তার বিরুদ্ধে এতো সমালোচনা এখন তা বুঝতে পারছি।

দূরে বসেও তারেক রহমান তার রাজনৈতিক দায়িত্ব পালন করছেন এটাই সমালোচনার অন্যতম কারণ- যোগ করেন নজরুল ইসলাম।

বিজেপির চেয়ারম্যান ও বাংলাদেশ ছাত্র ফোরামের প্রধান উপদেষ্টা ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ বলেন, পদ্মা সেতুর অর্থ নিয়ে যা শুরু হয়েছিলো, পেঁয়াজ নিয়েও একই অবস্থা শুরু হয়েছে। বাজারে পেঁয়াজের কেজি ১০০ টাকার উপরে। এখন সবাই পেঁয়াজকে পদ্মা ফল বলা শুরু করেছে। দেশের ভবিষ্যৎ রাষ্ট্রনায়কের প্রতি অত্যাচার না করে পদ্মা ফলের দামের দিকে সরকারকে নজর দেয়ারও আহ্বান জানান তিনি।

ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ'র সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য হাবিবুর রহমান হাবিব, বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, কেন্দ্রীয় নির্বাহী সম্পাদক কামরুজ্জামান বাবু, আইন বিষয়ক সম্পাদক কায়সার কামাল, সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, গীতিকার মনিরুজ্জামান মনির প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
এএম/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।