ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আগামী সংসদ নির্বাচন সহায়ক সরকারের অধীনেই হতে হবে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
আগামী সংসদ নির্বাচন সহায়ক সরকারের অধীনেই হতে হবে মাওলানা ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন বিএনপির মহাসচিব। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টাঙ্গাইল: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন বিএনপির দেয়া প্রস্তাব অনুযায়ী সহায়ক সরকারের অধীনেই হতে হবে। যাতে সব দলের অংশগ্রহণে একটি সুষ্ঠু সুন্দর এবং গ্রহণযোগ্য নির্বাচন হয়।

অন্যথায় নেতাকর্মীদের নিয়ে আন্দোলনের মাধ্যমে সহায়ক সরকারের অধীনে নির্বাচন আদায় করা হবে। এজন্য সব নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশ দিয়েছেন তিনি।

শুক্রবার (১৭ নভেম্বর) সকালে মজলুম জননেতা মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের সন্তোষে মাওলানা ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে নেতাকর্মীদের উদ্দেশে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, আগামী সংসদ নির্বাচনে দেশের মানুষ যাতে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য সবাইকে আন্দোলনে অংশগ্রহণেরও আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলাতান সালাউদ্দিন, জেলা বিএনপির সভাপতি শামছুল আলত তোফা, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল প্রমুখ।

এর আগে সকালে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রথমে ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম, জেলা আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, টাঙ্গাইল প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।