ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আগামী সংসদ নির্বাচন দেশের জন্য গুরুত্বপূর্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
আগামী সংসদ নির্বাচন দেশের জন্য গুরুত্বপূর্ণ         আখচাষি নেতা শহীদ আব্দুস সালামের ২৫তম মৃত্যুবার্ষিকীর সভায় বক্তব্য রাখছেন রোশেদ খান মেনন

নাটোর: বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে দেশের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি নির্বাচন। এই নির্বাচনে বিএনপি জামায়াত জোট ক্ষমতায় এলে দেশ রক্তাক্ত জনপদে পরিণত হবে। আবার ২০০১ সালের মত বাংলা ভাই ও জঙ্গিবাদের উত্থান হবে এই দেশে।’

বুধবার (১৫ নভেম্বর) বিকেলে নাটোরের লালপুর উপজেলার গোপালপুর টেম্পোস্ট্যান্ডে আখচাষি নেতা শহীদ আব্দুস সালামের ২৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উত্তরবঙ্গ চিনিকল আখচাষি সমিতির সভাপতি অধ্যক্ষ ইব্রাহীম খলিলের সভাপতিত্বে জনসভায় মন্ত্রী জনগণকে উদ্দেশ্য করে  বলেন, পালা বদলের অধিকার আপনাদের রয়েছে।

কিন্তু খেয়াল রাখতে হবে কাদের হাতে ক্ষমতা তুলে দিচ্ছেন।  

তিনি আরো বলেন, ‘আগামী সংসদ নির্বাচন একটি বড় পরীক্ষা। মানুষের অর্থনৈতিক মুক্তির লড়াইয়ের জন্য আবার গণতান্ত্রিক শক্তিকে ক্ষমতায় আনতে হবে।

জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা, নাটোর জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক লোকমান হোসেন বাদল, উত্তরবঙ্গ চিনিকল আখচাষি সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আল মামুন সরকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ০১২০ ঘণ্টা, ১৬ নভেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।