ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচন নিয়ে কোনো সংলাপ-আলোচনা হবে না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
নির্বাচন নিয়ে কোনো সংলাপ-আলোচনা হবে না কৃষক লীগের আলোচনা সভায় বক্তব্য রাখছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম/ছবি: মুজিবুর

ঢাকা: আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে কোনো ধরনের সংলাপ কিংবা আলোচনা হবে না বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

বুধবার (১৫ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ ইউনেস্কো মেমোরি অব দ্যা ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টারে বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য হিসেবে অন্তর্ভুক্ত হওয়ায় বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা জানান।

কামরুল ইসলাম বলেন, সংবিধান থেকে এক চুলও বিচ্যুতি হবে না।

বর্তমান নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হবে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সাহায্য করবে শেখ হাসিনার সরকার। নির্বাচন নিয়ে কোনো আলোচনা বা সংলাপ হবে না। তাতে কেউ আসুক বা না আসুক এতে কিছু যায় আসে না।

মুক্তিযুদ্ধের বিরোধী অপশক্তিকে রাজনীতি থেকে নির্মূল না করতে পারলে দেশের মানুষ স্বাধীনতার প্রকৃত সুবিধা পাবে না জানিয়ে মন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের বিরোধী অপশক্তি বিএনপি ও জামায়াতকে দেশের রাজনীতি থেকে নির্মূল করতে হবে আগামী নির্বাচনে আওয়ামী লীগের জয়ের মাধ্যমে।  

বর্তমান নির্বাচন কমিশনের অধীনে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সহায়তায় আগামী নির্বাচন শান্তিপূর্ণ একটি নির্বাচন হবে বলেও জানান তিনি।

আয়োজক সংগঠনের সভাপতি মো. মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক ও আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোন্দকার শামসুল হক রেজা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
এমএসি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।