[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ অগ্রহায়ণ ১৪২৪, ১৯ নভেম্বর ২০১৭

bangla news

হরিরামপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা

স্টাফ করেসপন্ডেন্ট
ঢাকা নর্থ ব্যুরো
| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৪ ৬:৩৪:৪৭ পিএম
বক্তব্য রাখছেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: মানিকগঞ্জের হরিরামপুরে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল থেকে শুরু হয়ে বর্ধিত সভাটি চলে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত।

হরিরামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে মুক্তিযোদ্ধা গোলজার হোসেন বাচ্চুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড আব্দুস সালমসহ, জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহম্মেদ বুলবুলসহ স্থানীয় ও জেলা পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীরা।

সভায় মমতাজ বেগম বলেন, ‘বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে ও হচ্ছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে নিজেদের মধ্যে ঐক্য ধরে রাখতে হবে। আওয়ামী লীগের উন্নয়নের বিষয়গুলো সাধারণ মানুষের মাঝে প্রচার করতে হবে।

মানিকগঞ্জ-২ আসন তথা হরিরামপুর, সিংগাইর ও মানিকগঞ্জের বিভিন্ন এলাকায় তার সময়ে ব্যাপক উন্নয়ন হয়েছে উল্লেখ করে মমতাজ আরও বলেন, আগামী এপ্রিল মাসের মধ্যে হরিরামপুর উপজেলায় শতভাগ বিদ্যুতের ব্যবস্থা করা হবে। এছাড়া যে সমস্ত এলাকায় বিদ্যুতের কাজ সম্পূর্ণ করা হয়নি, সেসব এলাকাগুলো সোলার প্যানেলের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

এ সময় হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মুক্তিযোদ্ধা গোলজার হোসেন বাচ্চু এবং সাধারণ সম্পাদক হিসেবে দেওয়ান আব্দুর রবের নাম প্রকাশসহ ৭১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa