ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহে জাপা ও যুবলীগ নেতার অনুসারীদের মধ্যে সংঘর্ষ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৭
ময়মনসিংহে জাপা ও যুবলীগ নেতার অনুসারীদের মধ্যে সংঘর্ষ রাস্তায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করেন শাওনের অনুসারীরা। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরে জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আব্বাস তালুকদার এবং মহানগর যুবলীগের সদস্য শাওনের অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়েছে।

সোমবার (১৩ নভেম্বর) রাতে নগরের চামড়া গুদাম এলাকায় এ সংঘর্ষ হয়। এসময় রাস্তায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করেন শাওনের অনুসারীরা।

তবে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা বাংলানিউজকে জানান, ‍দু’পক্ষের মধ্যেই ৭-৮ রাউন্ড গুলিবিনিময় হয়েছে। এতে দু’পক্ষেরই দু’জন আহত হয়েছেন। তাদের নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে গুলিবিনিময় বা কারও আহত হওয়ার ব্যাপারে কিছু না বললেও কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বাংলানিউজকে জানান, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আব্বাস তালুকদার ও যুবলীগ নেতা শাওনের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিক্ষোভ হয়েছে। রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে শাওনের লোকজন।  

পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৭
এমএএএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।