ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

হাতিয়ায় যুবলীগের মিছিলে হামলা, ওসিসহ আহত ৩৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৭
হাতিয়ায় যুবলীগের মিছিলে হামলা, ওসিসহ আহত ৩৫ ওসিসহ আহত ৩৫

নোয়াখালী: আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নোয়াখালীর হাতিয়ায় উপজেলা যুবলীগ আয়োজিত মিছিলে প্রতিপক্ষের হামলায় ওসি ও দুই কনস্টেবলসহ ৩৫ নেতাকর্মী আহত হয়েছেন।

শনিবার (১১ নভেম্বর) বিকেলে হাতিয়া সদরের ওছখালী-নলচিরা সড়কের  মিছিলে দফায় দফায় এ হামলার ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ২৫০ রাউন্ড রাবার বুলেট ও ২০ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে।

আহতরা হলেন- হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার, যুবলীগকর্মী সাখাওয়াত (৩২), এমরান (৩০), ছাইফুল (১৬), আবুল কালাম (২৮), নুর আলম (৪৫), আলতাফ উদ্দিন (৩৭)। তাৎক্ষণিক অন্যদের নাম-পরিচয় জানা যায়নি। পরে আহতদের উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানায়, শনিবার যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবর্ষিকী উপলক্ষে উপজেলা যুবলীগের সমাবেশে যোগ দিতে বিভিন্ন এলাকার নেতাকর্মীরা মিছিল নিয়ে বের হয়। এসময় উপজেলা যুবলীগের একাংশের নেতাকর্মীরা মিছিলে চোরাগুপ্তা হামলা চালায়। এ ঘটনার প্রতিবাদে প্রতিপক্ষের এক আইনজীবীর অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার বাংলানিউজকে জানান, স্থানীয় রাজনৈতিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।