ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘আ’লীগ ভাঙতে যেন বিএনপি-জামায়াতের লোক ঢুকতে না পারে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৭
‘আ’লীগ ভাঙতে যেন বিএনপি-জামায়াতের লোক ঢুকতে না পারে’ বক্তব্য রাখছেন আনোয়ার হোসেন। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন দলের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেছেন, নারায়ণগঞ্জ মহানগরের সব ওয়ার্ডের প্রাথমিক সদস্য সংগ্রহে নেতা-কর্মীদের সজাগ থাকতে হবে। দলের ভেতরে আওয়ামী লীগের নামধারী দালালরা যেন সদস্য হতে না পারে।

শুক্রবার (১০ নভেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত এক আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এ কথা বলেন। জাতীয় হকি দলের সাবেক অধিনায়ক, হকি ফেডারেশনের সহ-সভাপতি ও শহর আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য মরহুম খাজা রহমত উল্লাহর স্মরণে কর্মসূচির আয়োজন করে মহানগর আওয়ামী লীগ।

আনোয়ার হোসেন বলেন, ২৭টি ওয়ার্ডের কোনোটিতেই যেন বিএনপি-জামায়াত, সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী দালালরা সদস্য ফর্ম না পায়। তারা যেন বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শের আওয়ামী লীগকে ভাঙতে এ দলে প্রবেশ করতে না পারে। ঐক্যবদ্ধভাবে সুন্দর ওয়ার্ড গড়ে তুলতে সবাই ভূমিকা রাখুন। বঙ্গবন্ধুর আদর্শে সব নেতাকর্মী এখনো ঐক্যবদ্ধ হয়ে মাঠে রয়েছেন, ভবিষ্যতে থাকবেন।  
 
সভায় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রোকন উদ্দিন আহম্মেদ, নুরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ম-সম্পাদক এস এম আহসান হাবিব, জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালা, জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আতিকুজ্জামান সোহেল, কার্যকরী সদস্য সাখাওয়াত হোসেন সুমন, খাজা রহমত উল্লাহ, ছোট ভাই অ্যাডভোকেট খাজা ওয়ালিউল্লাহ মাসুম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৭
এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।