ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাজশাহীতে সাজাপ্রাপ্ত শিবির সভাপতি সুইট গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৭
রাজশাহীতে সাজাপ্রাপ্ত শিবির সভাপতি সুইট গ্রেফতার

রাজশাহী: রাজশাহী মহানগরের বোয়ালিয়া থানা ছাত্রশিবিরের সভাপতি তৌহিদুর রহমান সুইটকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (০৮ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী মহানগরের তেরোখাদিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে রাজপাড়া থানা পুলিশ।  

গ্রেফতার সুইট একটি মামলার সাজাপ্রাপ্ত ও ৯টির গ্রেফতারি পরোয়ানার আসামি বলে জানিয়েছেন রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান হাফিজ।

গ্রেফতার তৌহিদুর রহমান সুইট মহানগরীর তেরখাদিয়া এলাকার খলিলুর রহমানের ছেলে। তিনি বোয়ালিয়া থানা ইসলামি ছাত্রশিবিরের সভাপতি।

ওসি হাফিজুর রহমান হাফিজ জানান, গ্রেফতার সুইটের বিরুদ্ধে নাশকতার ১০টি মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলায় তার এক বছরের সাজা হয়। এছাড়াও আরও নয়টি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। দীর্ঘদিন ধরে তিনি পলাতক ছিলেন।

ওসি আরো বলেন, সুইট মহানগরীর তেরোখাদিয়া এলাকায় অবস্থান করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। রাত সাড়ে ১০টার দিকে ওই এলাকায় অভিযানকালে সুইট পুলিশ দেখে পালানোর চেষ্টা করেন। এ সময় চারদিকে ঘিরে পুলিশ তাকে ধরে ফেলে।  

বৃহস্পতিবার (০৯ নভেম্বর) সকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে বলে জানান রাজপাড়া থানার এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০২৩৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৭
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।