ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

'আমি জনগণের মাঝেই থাকতে চাই'

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৭
'আমি জনগণের মাঝেই থাকতে চাই' উপমন্ত্রী হওয়াতে শ্রদ্ধা জানানো হচ্ছে না.গঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীকে, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: আমি জনগণের মাঝেই থাকতে চাই। আমার কাজ আরো বেড়েছে। আমি সে কাজগুলো সঠিকভাবে পালন করতে চাই। আমার উপমন্ত্রী আমি নারায়ণগঞ্জবাসীকে উৎসর্গ করে দিলাম। আমি জনগণের মেয়র, জনগণের কাছে আমি আরো ঋনী হয়ে গেলাম। সুন্দর নারায়ণগঞ্জ গড়ে তুলতে আমি সবার সহায়তা চাইছি।

বুধবার (৮ নভেম্বর) বিকেল ৫টার দিকে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে উপমন্ত্রী হওয়াতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী এসব কথা বলেন।

মেয়র আইভী বলেন, 'আমি নারায়ণগঞ্জের মানুষের জন্য কাজ করেছি, মানুষ আমাকে ভালোবেসে মেয়র হিসেবে তাদের পাশে রেখেছে।

আমি নারায়ণগঞ্জবাসীর কাছে সব সময় কৃতজ্ঞ। আমি নগরবাসীর উন্নয়নের জন্য আমার সর্বাত্মক চেষ্টা অব্যাহত রাখবো'।

এসময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম, জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির, বন্দর থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আরজু ভূঁইয়া, শহর যুবলীগের সাধারণ সম্পাদক আলী রেজা উজ্জ্বল, ঠিকাদার আবু সুফিয়ান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৭
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।