ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

‘গণতন্ত্রকে হিমাগারে পাঠিয়েছে আ.লীগ’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৭
‘গণতন্ত্রকে হিমাগারে পাঠিয়েছে আ.লীগ’ আলোচনা সভায় বক্তারা। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ক্ষমতাসীন আওয়ামী লীগ গণতন্ত্রকে হিমাগারে পাঠিয়েছে বলে অভিযোগ করেছেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ। 

মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে ময়মনসিংহ নগরের হরিকিশোর রায় রোডে দক্ষিণ জেলা বিএনপি’র কার্যালয়ে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন। ৭ নভেম্বর উপলক্ষে এ কর্মসূচির আয়োজন করা হয়।

আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ বলেন, বিএনপি’র প্রতিষ্ঠাতা রাষ্ট্রপতি জিয়াউর রহমান বিপ্লব করেছিলেন বলেই দেশে গণতন্ত্র ফিরে এসেছিল। তিনি যে গণতন্ত্র দেশে ফিরিয়ে এনেছিলেন, সেই গণতন্ত্রকে হিমাগারে পাঠিয়েছে আওয়ামী লীগ।  

গণতন্ত্রকে ‘অবরুদ্ধ’ মন্তব্য করে তিনি বলেন, এই অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধারে খালেদা জিয়ার নির্দেশে আমরা জীবনবাজি রাখতে প্রস্তুত।  

সভায় সভাপতিত্ব করেন দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি একেএম মোশাররফ হোসেন। আবু ওয়াহাব আকন্দের পরিচালনায় এতে বক্তব্য রাখেন বিএনপি নেতা কাজী রানা, নুরজাহান ইয়াসমীন, খালেদা আতিক, রতন আকন্দ, মাহবুবুর রহমান, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) ছাত্রদলের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন জনি, যুবদল নেতা সোহেল পাঠান, ছাত্রদল নেতা জিএস মাহবুব, তানভীর আহম্মেদ রবীন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৭ 
এমএএএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।