ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রুয়েট শিবির সভাপতিকে আটক করে পুলিশে দিল ছাত্রলীগ

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৭
রুয়েট শিবির সভাপতিকে আটক করে পুলিশে দিল ছাত্রলীগ

রাবি: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রশিবিরের সভাপতি নাসির উদ্দিনকে আটক করে পুলিশে দিয়েছে ছাত্রলীগ।

সোমবার (৬ নভেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের টিএসসি ভবনের সামনে থেকে তাকে আটক করা হয়। নাসির উদ্দিন বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

পুলিশ সূত্রে জানা যায়, পরীক্ষা শেষ করে হল থেকে বের হওয়ার পর ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী নাসিরকে আটক করে। জিজ্ঞাসাবাদে সে রুয়েট শাখা শিবিরের সভাপতি বলে স্বীকার করে। পরে খবর পেয়ে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে
আসে।

রুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান তপু বলেন, ‘নাশকতা করতে পারে এমন সংবাদের ভিত্তিতে আমরা তাকে আটক করি। সে শিবিরের সভাপতি জানতে পেরে আমরা তাকে পুলিশে সোপর্দ করি। ’

মতিহার থানার ওসি (তদন্ত) মাহাবুব হোসেন বাংলানিউজকে বলেন, রুয়েট শিবির সভাপতিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, ০৬ নভেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।