ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

আবদুর রহমান বিশ্বাসের মৃত্যুতে ন্যাপ’র শোক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৭
আবদুর রহমান বিশ্বাসের মৃত্যুতে ন্যাপ’র শোক

ঢাকা: সাবেক রাষ্ট্রপতি আবদুর রহমান বিশ্বাসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

শনিবার (০৪ নভেম্বর) সংবাদমাধ্যমে পাঠানো শোকবার্তায় নেতারা আবদুর রহমান বিশ্বাসের রূহের মাগফোরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। তারা বলেন, তার মতো একজন সৎ-মেধাবী রাজনৈতিক ব্যাক্তিত্ব আজকের সমাজে খুবই বিরল।

 

তারা আরও বলেন, আমাদের রাজনীতিবিদরা শেষ জীবনে আবদুর রহমান বিশ্বাসকে যথাযথ সম্মান দিতে ব্যর্থ হলেও দেশের মানুষের গণতান্ত্রিক ও মৌলিক অধিকার সুরক্ষায় তিনি যে অবদান রেখেছেন তা গোটা জাতি চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।
 
বিবৃতিতে আরও শোক জানান বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগর আহ্বায়ক সৈয়দ শাহজাহান সাজু, সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু, যুগ্ম আহ্বায়ক আনছার রহমান শিকদার ও অধ্যক্ষ নজরুল ইসলাম, ভাসানী সাহিত্য-সাংস্কৃতিক পরিষদের আহ্বায়ক মতিয়ারা চৌধুরী মিনু, বাংলাদেশ যুব ন্যাপ সমন্বয়কারী বাহাদুর শামিম আহমেদ পিন্টু ও যুগ্ম সমন্বয়কারী আবদুল্লাহ আল কাউছারী, জাতীয় ছাত্র কেন্দ্রের সমন্বয়কারী সোলায়মান সোহেল এবং যুগ্ম সমন্বয়কারী গোলাম মোস্তাকিন ভুইয়া।
 
শুক্রবার রাত ৮টা ৪০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মৃত্যুবরণ করেন আবদুর রহমান বিশ্বাস। তার বয়স হয়েছিল ৯১ বছর। ১৯৯১ থেকে ১৯৯৬ পর্যন্ত আবদুর রহমান বিশ্বাস ছিলেন বাংলাদেশের রাষ্ট্রপতি।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।