ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

জাসদের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বগুড়ায় শোভাযাত্রা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭
জাসদের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বগুড়ায় শোভাযাত্রা বগুড়ায় জাসদের শোভাযাত্রা/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বগুড়ায় বর্ণাঢ্য শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুরে শহরের সাতমাথা এলাকা থেকে শোভাযাত্রাটি বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সদড় প্রদক্ষিণ শেষে সাতমাথায় অবস্থিত দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

 

পরে সেখানে জেলা জাসদের সভাপতি বগুড়া-৪ আসনের সংসদ সদস্য রেজাউল করিম তানসেনের সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে রেজাউল করিম তানসেন বলেন, প্রতিষ্ঠার পর থেকেই জাসদ মানুষের শোষণ মুক্তির সংগ্রাম করে যাচ্ছে। ভাত, কাপড়, বাসস্থান চিকিৎসা, শিক্ষার অধিকার প্রতিষ্ঠার জন্য লড়াই করছে রাজপথে।

তিনি আরো বলেন, জাসদ মনে করে দেশে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সম্মিলিত প্রচেষ্টায় জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ মোকাবেলা করতে হবে। নির্বাচন বানচালের সবষড়যন্ত্র প্রতিহত করতে হবে। এ ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। তিনি দেশপ্রেমিক মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সবাইকে জাসদের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

এসময় জেলা জাসদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন- জেলা জাসদের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন খান রতন, কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট ইমদাদুল হক এমদাদ, জেলা জাসদের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, হেলাল উদ্দিন আঙ্গুর, হাকিম বেগ, যুগ্ম সম্পাদক মনোয়ার হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল লতিফ পশারী ববি, জাসদ নেতা মুক্তিযোদ্ধা আজিজুল হক বুলু, আব্দুল বাছেদ মেম্বার প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭
এমবিএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।