ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

উন্নয়ন চাইলে শেখ হাসিনাকে আরো ১০ বছর ক্ষমতায় রাখা দরকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
উন্নয়ন চাইলে শেখ হাসিনাকে আরো ১০ বছর ক্ষমতায় রাখা দরকার কাজিপুরের বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সিরাজগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশের সামগ্রিক উন্নয়ন, জঙ্গি দমন, রাজনৈতিক স্থিতিশীলতা ও শান্তি স্থাপনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তাই উন্নয়নের স্বার্থে শেখ হাসিনাকে আরো ১০ বছর ক্ষমতায় রাখা প্রয়োজন। 

রোববার (২২ অক্টোবর) সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।  

জনগণের উদ্দেশে তিনি বলেন, আওয়ামী লীগ মানেই উন্নয়ন।

এ উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে সরকারেরও ধারবাহিকতা বজায় রাখতে হবে। তাই আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করুন।  

এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল প্রমুখ।

এর আগে তিনি আমেনা মনসুর ইনস্টিটিউট অব টেক্সটাইল টেকনোলজি, শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম, নদী তীর সংরক্ষণ প্রকল্পের নির্মাণ কাজ এবং চালিতাডাঙ্গায় প্রস্তাবিত ম্যাটস এর নির্মাণ কাজ পরিদর্শন করেন।  

এক প্রশ্নের জবাবে সংবিধানের বাইরে সংসদ নির্বাচনের সুযোগ নেই উল্লেখ করে নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে।  

গণতন্ত্রের যাত্রা অব্যাহত রাখতে গণতান্ত্রিক সব দলকে নির্বাচনের প্রস্তুতি নেয়ারও আহ্বান জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।