ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মাধনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
মাধনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক বহিষ্কার

নাটোর: দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে নাটোরের নলডাঙ্গা উপজেলার মাধনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. শামিম আহম্মেদ ও সাধারণ সম্পাদক মো. আপন আহম্মেদকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাদের বহিষ্কারাদেশ দেওয়া হয়। রোববার (২২ অক্টোবর) দুপুরে নলডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. খালিদ মাহমুদ বাংলানিউজকে বিষয়টি জানান।

সোমবার (২৫ সেপ্টেম্বর) মাধনগর বিএম কলেজে নবীন বরণ অনুষ্ঠানে ওই দুই ছাত্রলীগ নেতাকে দাওয়াত না দেওয়ার অভিযোগ এনে তারা কলেজ অধ্যক্ষ নয়নচন্দ্র প্রামানিকসহ শিক্ষকদের লাঞ্ছিত করেন। এ ঘটনায় অধ্যক্ষ বাদী হয়ে গত ২৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) তাদের বিরুদ্ধে নলডাঙ্গা থানায় মামলা করেন। এ ঘটনায় শিক্ষক সমাজ বিক্ষোভ সমাবেশ করে তাদের গ্রেফতারসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান। এসময় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন এবং তাদের দল থেকে বহিষ্কারের জন্য জেলা ছাত্রলীগ নেতাদের নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।