ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গুলশান কার্যালয়ে আসেননি খালেদা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
গুলশান কার্যালয়ে আসেননি খালেদা 

ঢাকা:  দলীয় নেতাদের সঙ্গে গুলশানে শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যার পর  বৈঠকের কথা থাকলেও কার্যালয়ে আসেননি বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়া।  চেয়ারপারসন আসবেন জেনে কার্যালয়ের সামনে অপেক্ষাও করছিলেন দলের নেতাকর্মীরা।  তবে অনেকক্ষণ অপেক্ষা ও বিরূপ আবহাওয়া থাকায় নেতাকর্মীরা চলে যান। 

খালেদা জিয়া গুলশান কার্যালয়ে না আসার ব্যাপারে প্রেস ইউং সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, বৈরী আবহাওয়ার কারণে হয়তো কার্যালয়ে আসেননি। এছাড়া কোনো কারণ আমার জানা নেই।

 

আগামীকাল রোববার (২২ অক্টোবর) আসছেন কিনা জানতে চাইলে তিনি, তা এখন বলা যাচ্ছে না। উনার সম্মতি পেলে জানানো হবে।  

শনিবার (১৫ জুলাই) চোখ ও পায়ের  চিকিৎসার জন্য লন্ডনে যান খালেদা জিয়া। এর আগে বৃহস্পতিবার (১৩ জুলাই) রাতে দলের স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে বৈঠক করে তিনি।  

লন্ডনে থাকা অবস্থায় জিয়া অরফানেজ ও চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। বুধবার (১৮ অক্টোবর) বিকেলে দেশে ফিরে তিনি বৃহস্পতিবার (১৯ অক্টোবর) আদালতে আত্মপক্ষ সমর্থন করে জামিন আদেন করেন। আদালতের বিচারক ড. আখতারুজ্জামান এক লাখ টাকা মুচলেকা ও ভবিষ্যতে বিদেশে যেতে হলে আদালতের অনুমতি নিতে হবে এ শর্তে তার জামিন মঞ্জুর করেন।  

বাংলাদেশ সময়:  ২১৪২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
এএম/বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।