ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কর্মীসভায় যোগ দিতে সিলেটে ওবায়দুল কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
কর্মীসভায় যোগ দিতে সিলেটে ওবায়দুল কাদের নেতা-কর্মীদের মাঝে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের/ছবি: বাংলানিউজ

সিলেট: কর্মীসভায় যোগ দিতে সিলেটে অবস্থান করছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (২০ অক্টোবর) রাতে তিনি সিলেটে পৌঁছে হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরান (র.) এর মাজার জিয়ারত করেন। পরে রাত সাড়ে ১১টায় সার্কিট হাউসে নেতাকর্মীদের নিয়ে বৈঠকে মিলিত হন।

 

দলীয় সূত্র জানায়, কর্মীসভা থেকে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযানেরও উদ্বোধন করবেন ওবায়দুল কাদের।  

সার্কিট হাউজে তাকে স্বাগত জানান সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আবদুল মোমেন। এসময় দলের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
এনইউ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।