ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নৌকায় ভোট দেয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
নৌকায় ভোট দেয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিরাজগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন শান্তির দেশে পরিণত হয়েছে উল্লেখ করে জনগণকে আবারও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুরে মাতৃস্বাস্থ্য সেবা নিশ্চিতকরণ শীর্ষক জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

এসময় স্বাস্থ্যমন্ত্রী বলেন, আগামী নির্বাচনে জঙ্গিবাদের মদদদাতা ও একাত্তরের ঘাতকদের প্রত্যাখান করে আওয়ামী লীগকে বিজয়ী করলে দেশে শান্তির ধারা বজায় থাকবে।

রোহিঙ্গা সংকট প্রসঙ্গে তিনি বলেন, বর্বর মিয়ানমার সরকারের নির্যাতনের শিকার রাখাইন জাতিগোষ্ঠী খাদ্য আর আশ্রয়ের আশায় বাংলাদেশে অনুপ্রবেশ করছে। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মায়ের মমতা ও বোনের ভালোবাসা দিয়ে রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন। তাদের মুখে খাবার তুলে দেয়া হচ্ছে, স্বাস্থ্য ও চিকিৎসাসেবা দেয়া হচ্ছে। রোহিঙ্গাদের প্রতি মানবিক এ আচরণের জন্য শেখ হাসিনা বিশ্বের বুকে প্রশংসিত হয়েছেন। এজন্য আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা শেখ হাসিনাকে ‘মাদার অব হিউম্যানিটি’ উপাধিতে ভূষিত করেছেন।  

কাজিপুর ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল চত্বরে উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক সরকার বকুলের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন-পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক মোস্তফা সারোয়ার, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী আ খ ম মহিউল ইসলাম, সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক সৈয়দ ইরতিজা আহসান, সিভিল সার্জন ডা. শেখ মো. মনজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুর ইসলাম, উপ পরিচালক শাহিন হাসান, ঢাকার বনানী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।

সমাবেশে উপজেলা ও ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান ও ইউপি সদস্যসহ সরকারি কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad