ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশের উন্নয়নে নৌকার কোনো বিকল্প নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
দেশের উন্নয়নে নৌকার কোনো বিকল্প নেই ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোর: নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল বলেছেন, আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত ও উন্নয়নশীল দেশে পরিণত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘাত-প্রতিঘাত ও ষড়যন্ত্রকে উপেক্ষা করে বাংলাদেশের মানুষকে মুক্তির পথ দেখিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা কায়েমের পথে এগিয়ে যাচ্ছেন।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদ চত্বরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন, চেক, সেলাই মেশিন, উপবৃত্তির চেক ও ক্রিড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশে উন্নয়নের জোয়ারে মানুষ এখন শেখ হাসিনা ও নৌকার ওপর বিশ্বাসী।

দেশের উন্নয়নে নৌকার কোনো বিকল্প নেই, এ ধারণা এখন দেশবাসীর। আর বিএনপি-জামায়াত চক্র অসাংবিধানিক পন্থায় ক্ষমতায় আসতে চায় বলে তারা মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্তিতে ফেলছে। এদের থেকে সকলকে সজাগ থাকতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মু. রেজা হাসানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম ফিরোজ।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যাপক সামসুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রত্না আহমেদ, সাধারণ সম্পাদক বিউটি আহমেদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইয়াকুব আলী মণ্ডল, জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক প্রভাষক আক্রামুল ইসলাম, জেলা যুব মহিলা লীগের সভাপতি আঞ্জুমান আরা পপি, জেলা পরিষদ সদস্য রঈস উদ্দিন রুবেল, পিআইও আয়েশা সিদ্দিকা, স্থানীয় সরকার বিভাগের সহকারী প্রকৌশলী রুহুল আমিনসহ উপজেলার পাঁচটি ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

এসময় উপজেলা প্রশাসনের উদ্যোগে ৪০ জন মহিলাকে সেলাই মেশিন, ২০ জনকে টিউবয়েল, ১০ জন প্রতিবন্ধীকে  হুইল চেয়ার, ১০টি কেরাম খেলার সামগ্রী, ১২৮ জনকে এক বান্ডিল করে ঢেউটিন ও ৩ হাজার করে টাকা মিলে মোট ৩ লাখ ৮৪ হাজার টাকা এবং আদিবাসী ৫২ জন শিক্ষার্থীকে এক লাখ টাকার চেক তুলে দেন সংসদ সদস্য শিমুল।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad