ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ইলিয়াস আলীর সন্ধান কামনায় সিলেটে মিলাদ মাহফিল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
ইলিয়াস আলীর সন্ধান কামনায় সিলেটে মিলাদ মাহফিল ইলিয়াস আলীর সন্ধান কামনায় সিলেটে মিলাদ মাহফিল

সিলেট: নিখোঁজ বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলীর সন্ধান কামনায় সিলেটে মিলাদ মাহফিল করেছে স্বেচ্ছাসেবকদল, ছাত্রদল এবং ইলিয়াস মুক্তি যুব ও ছাত্র সংগ্রাম পরিষদ।

মঙ্গলবার (১৭ অক্টোবর) বাদ জোহর হযরত শাহজালাল (র.) মাজার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ শেষে অনুষ্ঠিত দোয়া মাহফিলে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি কামনা করা হয়।

 

পাশাপাশি ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও ইলিয়াস আলীর গাড়ি চালক আনসার আলীসহ গুম হওয়া নেতা কর্মীদের অক্ষত ও সুস্থ অবস্থায় ফিরে পেতে প্রার্থনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, মহানগর বিএনপির সহ সভাপতি ও মহানগর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি ও সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল, জেলা বিএনপির সহ কোষাধ্যক্ষ ও জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন, জেলা বিএনপির সহ-ক্রীড়া সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল ওয়াহিদ সোহেল, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক ইলিয়াস মুক্তি যুব সংগ্রাম পরিষদের সদস্য সচিব আব্দুস শহিদ, জেলা বিএনপির সদস্য সাবেক এমসি কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক আহ্বায়ক কামাল হাসান জুয়েল, মহানগর স্বেচ্ছাসেবকদল নেতা আহমদ আহসান মাহবুব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।