ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিএনপি

গাজীপুরে সাংবাদিকদের সঙ্গে বিএনপি নেতার মতবিনিময়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
গাজীপুরে সাংবাদিকদের সঙ্গে বিএনপি নেতার মতবিনিময় গাজীপুরে সাংবাদিকদের সঙ্গে বিএনপি নেতার মতবিনিময়, ছবি: বাংলানিউজ

গাজীপুর: গাজীপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক প্রার্থী মো. সোহরাব উদ্দিন গাজীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।

রোববার (১৫ অক্টোবর) দুপুরে জেলা শহরের শিববাড়ি মোড়ে অবস্থিত ইউরো-বাংলা রেস্টুরেন্টে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময়কালে মো. সোহরাব উদ্দিন বলেন, গাজীপুরে তৃণমূল পর্যায়ে বিএনপিকে সু-সংগঠিত করতে দীর্ঘদিন ধরে তিনি কাজ করে আসছেন।

জনগণের অধিকার আদায়ের জন্য তিনি রাজনৈতিক কারণে একাধিকবার কারা বরণও করেন। তবুও দল এবং দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বিরামহীনভাবে কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, গাজীপুরে বিএনপিকে একটি শক্ত ভীতের উপর দাঁড় করানোর জন্য সব নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাজ করে যাবো। গাজীপুর মহানগর বিএনপিকে আরো গতিশীল করতে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

সভায় শিল্পপতি মো. আবুল কাশেম, বিএনপি নেতা সাবেক ভিপি জয়নাল আবেদন তালুকদার, নাহীন আহমেদ মোমতাজি প্রমুখ এবং সাংবাদিকদের মধ্যে অধ্যাপক আমজাদ হোসাইন, গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মুকুল কুমার মল্লিক, নাসির আহমেদ, মুজিবুর রহমান, মো. খায়রুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, আলমগীর হোসেন, রুহুল আমীন, মো. আমিনুল ইসলাম, সাংবাদিক শরীফ আহমেদ শামীম, আবুল হোসেন, মোস্তাফিজুর রহমান টিটো, গাজীপুর সিটি প্রেসক্লাবের সভাপতি মঞ্জুর হোসেন মিলনসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad