ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বুধবার দেশে ফিরছেন খালেদা জিয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
বুধবার দেশে ফিরছেন খালেদা জিয়া

ঢাকা: চিকিৎসা শেষে লন্ডন থেকে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে বুধবার (১৮ অক্টোবর) দেশে ফিরছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

শনিবার (১৪ অক্টোবর) রাতে চেয়ারপারসনের দেশে ফেরার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শাইরুল কবির খান।
 
চোখ ও পায়ের চিকিৎসার জন্য গত ১৫ জুলাই লন্ডনে যান বেগম জিয়া।

দীর্ঘ তিন মাস পর আগামী ১৭ অক্টোবর এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে লন্ডনের স্থানীয় সময় রাতে ঢাকার উদ্যেশে রওনা দেবেন। পরদিন বাংলাদেশ সময় বিকেল ৫টা ৪০ মিনিটে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন বলে জানা গেছে।
 
এ বিষয়ে জানতে চাইলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাংলানিউজকে জানান, চেয়ারপারসন আগামীকাল আসছেন না। তবে দু’একদিনের মধ্যে তিনি দেশে আসবেন। তিনি যেদিন দেশে আসবেন সেদিন বিশাল শোডাউন করে বিমানবন্দরে দেশনেত্রীকে সংবর্ধনা দেয়া হবে। সেই দিনটির জন্য দলের নেতাকর্মী থেকে শুরু করে দেশের সর্বস্তরের জনগণ অপেক্ষা করছে।  

জানা গেছে, খালেদা জিয়ার দেশে আসাকে কেন্দ্র করে ব্যাপক শোডাউন ও সংবর্ধনার প্রস্তুতি নিয়েছে বিএনপি ও তার অঙ্গ সংগঠনগুলো। দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ঢাকা ও তার আশপাশের জেলার বিএনপির নেতাদের সঙ্গে প্রস্তুতি বিষয়ক বৈঠক করেছেন। তবে এখনো পর‌্যন্ত আনুষ্ঠানিকভাবে দলটির পক্ষ থেকে কোনো ঘোষণা দেওয়া হয়নি।  

বাংলাদেশ সময়: ২৩১৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
এএম/এজেড/এমআরএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad