ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ’লীগ সত্য-ন্যায়ের রাজনীতিতে বিশ্বাস করে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
আ’লীগ সত্য-ন্যায়ের রাজনীতিতে বিশ্বাস করে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধনে পররাষ্ট্র প্রতিমন্ত্রী

রাজশাহী: বাংলাদেশ আওয়ামী লীগ সত্য ও ন্যায়ের রাজনীতিতে বিশ্বাস করে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার যে প্রত্যয় ব্যক্ত করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীদের তা বাস্তবায়নে সর্বোচ্চ ত্যাগ, নিষ্ঠা ও সততার সাথে জনগণের সেবার মনোভাব নিয়ে কাজ করতে হবে।

শনিবার (১৪ অক্টোবর) বিকেলে বাঘা শাহ দৌলা ডিগ্রি কলেজে আওয়ামী লীগ আয়োজিত নতুন সদস্য সংগ্রহ ও পুরাতন সদস্য নবায়ন কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে একথা বলেন প্রতিমন্ত্রী।

এ কর্মসূচির আওতায় প্রাথমিকভাবে দুইজন মহিলা ও দুইজন পুরুষসহ মোট চার জন সদস্যকে রশিদ বই মারফত ২০ টাকা জমাদানের মাধ্যমে ফরম পূরণ করে নতুন সদস্য সংগ্রহ ও পুরাতন সদস্য নবায়ন কর্মসূচির উদ্বোধন করেন। সদস্য সংগ্রহ অভিযান ৩০ নভেম্বর পর্যন্ত অব্যাহত থাকবে।

আওয়ামী লীগকে যুগোপযোগী করে গড়ে তুলতে এবারের সদস্য সংগ্রহের নিয়মনীতি অনেকটা শিথিল করা হয়েছে বলেও জানান শাহরিয়ার আলম।

অনুষ্ঠানে বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীন রেজা, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, বাঘা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নূর উদ্দীন সরকারসহ বাঘা উপজেলা আওয়ামী লীগের প্রতিটি ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদক ও অংগসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে প্রতিমন্ত্রী প্রায় ৫৩ লাখ টাকা ব্যয়ে আড়ানী আফতাব ইঞ্জিনিয়ারের পুকুরপাড় হতে রুস্তমপুর পর্যন্ত রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন।

বাঘার চাঁদপুরে বন্যার পানি জমে থাকা নিম্নাঞ্চল পরিদর্শন করে প্রতিমন্ত্রী। আগামীতে যাতে এ সকল এলাকায় পানি জমতে না পারে ড্রেনেজ ব্যবস্থার মাধ্যমে দ্রুত সেই ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।