ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মৌলভীবাজার ছাত্রদলের বিক্ষোভ মিছিল, আটক ৪

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
মৌলভীবাজার ছাত্রদলের বিক্ষোভ মিছিল, আটক ৪ জেলা বিএনপি’র মিছিল, ছবি : বাংলানিউজ

মৌলভীবাজার: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে মৌলভীবাজারে ছাত্রদলের দুটি গ্রুপই পৃথক পৃথক বিক্ষোভ মিছিল করেছে ।

এই মিছিল থেকে পুলিশ চারজনকে আটক করে। আটককৃতরা হলেন- মৌলভীবাজার সরকারি কলেজের শিক্ষার্থী শিপু আহমদ (১৯) সামাদ আহমদ (১৮) টিপু আহমদ (২২) ফয়সল অঅহমদ (২৫)।


 
শনিবার (১৪ অক্টোবর) দুপুরে জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম অহ্বায়ক গাজী মারুফের নেতৃত্বে শহরের সমশেরনগর সড়ক থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান  সড়ক প্রদক্ষিণ করে চাঁদনীঘাট রোড টিসি মার্কেট এর সম্মুখে গিয়ে শেষ হয়।
 
মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন- জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সেলিম মো. সালাহ উদ্দিন, সদর উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মামুনুর রশিদ মামুন, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সাফিন প্রমুখ।  
 
অন্যদিকে, একই সময়ে শহরের ওয়েষ্টার্ন প্লাজার সামনে থেকে আরেকটি বিক্ষোভ মিছিল বের করে জেলা বিএনপির সভাপতি নাসির রহমানের নেতৃত্বাধীন ছাত্রদলের সাবেক কলেজ সভাপতি আব্দুল হাই পিপলুর নেতৃত্বে। মিছিলটি ওয়েষ্টার্ন প্লাজার সামনে থেকে শুরু
করতে চাইলে প্রথমে পুলিশ বাধা দেয়। পুলিশি বাধা উপেক্ষা করে মিছিলটি জুলিয়া শপিংয়ের সামনে পৌঁছুলে মিছিলের ব্যানার কেড়ে নিয়ে তা পন্ড করে দেয় এবং সেখান থেকে ছাত্রদলের ৪ কর্মীকে আটক করে পুলিশ।  
 
মডেল থানার ডিউটি অফিসার অর্পন দেব চারজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ সেন্ট্রাল রোড থেকে চারজনকে আটক করেছে, তবে আটককৃতরা ছাত্রদল করেন কি না সে বিষয়টি নিশ্চিত নই।  
 
বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
বিবিবি/বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।