ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদার বিরুদ্ধে পরোয়ানার প্রতিবাদে বগুড়ায় সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
খালেদার বিরুদ্ধে পরোয়ানার প্রতিবাদে বগুড়ায় সমাবেশ খালেদার বিরুদ্ধে পরোয়ানার প্রতিবাদে বগুড়ায় সমাবেশ- ছবি- আরিফ জাহান

বগুড়া: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ সমাবেশ করেছেন দলটির নেতাকর্মীরা।

শনিবার (১৪ অক্টোবর) দুপুরে শহরের নবাববাড়ী রোডের দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফজলুল বারী তালুকদার বেলালের সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়।  
 
সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন বলেন, জিয়া পরিবারকে নিয়ে সরকার মিথ্যাচার করছে।

নানা রকম দেশি-বিদেশি ষড়যন্ত্র করছে। রাজনৈতিকভাবে মিথ্যা ও হয়রানিমূলক মামলা দিয়ে নিজেদের অপকর্ম ঢাকার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।  
 
আদালতকে প্রভাবিত করে খালেদার বিরুদ্ধে মিথ্যা পরোয়ানা জারি করা হচ্ছে। এভাবে দেশ চলতে পারেনা। বিরোধী দমননীতি অবিলম্বে বন্ধ করে সব মিথ্যা মামলা প্রত্যাহার না করা হলে গণআন্দোলন গড়ে তোলা হবে বলেও হুঁশিয়ারি দেন বিএনপির এ নেতা।
 
সমাবেশে সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির উপদেষ্টা মো. শোকরানা, সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনা, লাভলী রহমান, সহিদ-উন-নবী সালাম, বিএনপি নেতা খায়রুল বাশার প্রমুখ বক্তব্য রাখেন।
 
বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
এমবিএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।