ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদার বিরুদ্ধে পরোয়ানার প্রতিবাদে কুমিল্লায় বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
খালেদার বিরুদ্ধে পরোয়ানার প্রতিবাদে কুমিল্লায় বিক্ষোভ খালেদার বিরুদ্ধে পরোয়ানার প্রতিবাদে কুমিল্লায় বিক্ষোভ/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুমিল্লা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে কুমিল্লায় বিক্ষোভ-মিছিল ও সমাবেশ করেছে দক্ষিণ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

শনিবার (১৪ অক্টোবর) সকালে নগরীর কান্দিরপাড় থেকে একটি বিক্ষোভ-মিছিল বের করে মহানগর যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা। পরে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করে তারা।

মহানগর যুবদলে সভাপতি উদবাতুল বারী আবু ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন বিক্ষোভ-মিছিল ও সমাবেশের নেতৃত্ব দেন।

এসময় বক্তব্য রাখেন- কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, শহর বিএনপির সাধারণ সম্পাদক ভিপি জসিম উদ্দিন, জেলা বিএনপির প্রচার সম্পাদক মোস্তফা জামান, জেলা যুবদলের সভাপতি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, মহানগর যুবদলের সভাপতি উদবাতুল বারী আবু ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন কায়সার প্রমুখ।

সমাবেশে মোস্তাক মিয়া বলেন, অন্যায় অত্যাচার করে কোনো সরকার বেশিদিন টিকে থাকতে পারে নি। এ সরকারও থাকতে পারবেন না।

বক্তারা- খালেদা জিয়ার গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহারসহ সব নেতাকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। অপ্রীতিকর ঘটনা এড়াতে এসময় নগরীর বিভিন্ন মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি কুমিল্লার চৌদ্দগ্রামে বাসে পেট্রোল বোমা হামলায় ৮জন নিহতের ঘটনায় দায়ের করা মামলায় সোমবার (০৯ অক্টোবর) খালেদা জিয়াসহ সব পলাতক আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন কুমিল্লার আদালত।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।