ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

না'গঞ্জে যুবদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
না'গঞ্জে যুবদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আহত ১৫

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশের লাঠিচার্জে ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নামে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ মিছিল বের করে যুবদলের নেতাকর্মীরা।

শনিবার (১৪ অক্টোবর) বিকেল ৪টায় শহরের দেওভোগে নির্মানাধীন হাতিরঝিলের সামনে থেকে যুবদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি সামনের দিকে এগুলেই পুলিশ লাঠিচার্জ শুরু করে।

লাঠিচার্জে যুবদলের ১৫ নেতাকর্মী আহত হন।

আহতরা হলেন- জেলা যুবদলের সভাপতি মোশারফ হোসেন, যুবদল নেতা জুম্মন সরকার, ইসমাইল খান, মনির হোসেন, জহির আহমেদ, মাসুম, জাকির, হাজী লিটন সহ আরো ৭ জন।

মিছিল পূর্ব সমাবেশে জেলা যুবদল সভাপতি মোশারফ হোসেন বলেন, পুলিশ যতই বাধা দেওয়ার চেষ্টা করুক তবুও যুবদলের নেতাকর্মীরা মাঠ ছেড়ে যাবেনা। খালেদা জিয়ার নামে পরোয়ানা দ্রুত প্রত্যাহার করতে হবে। যুবদলের নেতাকর্মীরা গণতন্ত্র ও দলের জন্য মৃত্যুকে আলিঙ্গন করতেও প্রস্তুত রয়েছে।  

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান, শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালনের অনুমতি দেওয়া হলেও তারা তা না করে সাধারণ জনগণের চলাচলে বিঘ্ন সৃষ্টি করে। মিছিল থেকে আতংক সৃষ্টির চেষ্টা করতে চাইলে যুবদলের নেতাকর্মীদের বাধা দিলে তারা পুলিশের উপড় চড়াও হয়। এ সময় তাদেরকে ছত্রভঙ্গ করে দেয় পুলিশ।  

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।