[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৪, ১২ ডিসেম্বর ২০১৭

bangla news

লক্ষ্মীপুরে বিএনপির ১৫ নেতাকর্মীকে সংবর্ধনা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৫:৫০:২০ পিএম
লক্ষ্মীপুরে কারামুক্ত বিএনপির ১৫ নেতাকর্মীকে সংবর্ধনা- ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুরে কারামুক্ত বিএনপির ১৫ নেতাকর্মীকে সংবর্ধনা- ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে নাশকতার আশঙ্কায় গ্রেফতার হওয়া বিএনপি ও অঙ্গসংগঠনের ১৫ জন কারাবন্দি নেতাকর্মী মুক্তি পেয়েছেন। মুক্তিপ্রাপ্ত নেতাকর্মীদের দলের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) সকালে লক্ষ্মীপুর কারাগার থেকে নেতাকর্মীরা মুক্তিপান।

এ সময় দলীয় নেতাকর্মীরা জেলগেট থেকে তাদের ফুলের মালা পড়িয়ে বরণ করে নেন। পরে তাদের জন্য জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন সাবুর বাড়িতে সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- লক্ষ্মীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন সাবু, সহ-সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বেপারী ও জেলা যুব দলের সভাপতি রেজাউল করিম লিটন প্রমুখ। 

এ সময় জেলা, উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতারা উপস্থিত ছিলেন।

গত ১০ অক্টোবর রাতে পৌরসভার পুরাতন আদালত এলাকার একটি দোকান থেকে দলীয় ১৫ নেতাকর্মীকে আটক করে পুলিশ। ১১ অক্টোবর তাদেরকে নাশকতার আশঙ্কা মামলায় গ্রেফতার দেখিয়ে পুলিশ আদালতে পাঠায়। আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠায়ে দেন। একদিন পর বৃহস্পতিবার (১২ অক্টোবর) ফের জামিন চাইলে আদালত তাদেরকে জামিনে মুক্তিদেয়।

করামুক্তরা হলেন- লক্ষ্মীপুর সদর থানা যুবদলের সভাপতি খালেদ মোহাম্মদ আলী কিরণ, পৌর যুবদলের সাধারণ সম্পাদক সৌরভ হোসেন ভুলু, যুবদল নেতা শামসুল আলম মামুন, জুয়েল, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক জামাল হোসেন, স্বেচ্ছাসেবক দলের নেতা হোসেন আহম্মদ, আলাউদ্দিন, ছাত্রদল নেতা সবুজ ও ফিরোজসহ ১৫ নেতাকর্মী।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa