ঢাকা, শনিবার, ৬ কার্তিক ১৪২৪, ২১ অক্টোবর ২০১৭

bangla news

গণতন্ত্র বিশ্বাস করলে খালেদা জিয়া আদালতে হাজির হবেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৫:২১:২৫ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুষ্টিয়া: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আদালত খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। খালেদা জিয়া যদি গণতন্ত্র বিশ্বাস করেন, তাহলে তিনি আদালতে হাজির হবেন।

শুক্রবার (১৩ অক্টোবর) দুপুর ২টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের কাজিহাটা এলাকার একটি রাস্তা উদ্বোধন শেষে আয়োজিত সুধী সমাবেশে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, নির্বাচনী ষড়যন্ত্র বানচাল করে সঠিক সময়ে নির্বাচন করাটা সরকারের চ্যালেঞ্জ।

রোহিঙ্গা বিষয়ে তিনি বলেন, জাতিসংঘ নিরাপত্তা পরিষদের বৈঠকে অংশ নেয়ার মধ্য দিয়ে বাংলাদেশে রোহিঙ্গা বিষয়ক সংকট আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে।

সুধী সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল মারুফ, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা তৌহিদুজ্জামান, ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এস এম আনছার আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa