ঢাকা, শুক্রবার, ৫ কার্তিক ১৪২৪, ২০ অক্টোবর ২০১৭

bangla news

ধামরাইয়ে গ্রেফতার বিএনপির ৯ নেতাকর্মী রিমান্ডে

ধামরাই করেসপন্ডেন্ট
ঢাকা নর্থ ব্যুরো
| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ৯:৫৯:০১ পিএম
ধামরাই

ধামরাই

ঢাকা: ধামরাইয়ে উপজেলা বিএনপি অঙ্গসংগঠনের গ্রেফতার ৯ নেতাকর্মীর রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) তাদের আদালতে হাজির করে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করে। পরে আদালত তাদের প্রত্যেকের ২দিন করে রিমান্ড মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে বুধবার (১১ অক্টোবর) রাতে কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম বাদী হয়ে ৬০ নেতাকর্মীর বিরুদ্ধে বিস্ফোরণ আইনে একটি মামলা দায়ের দায়ের করেন। এ পরিপ্রেক্ষিতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৯ জনকে গ্রেফতার করা হয়।

তারা হলেন- পৌর মহল্লার রকিব হোসেনের ছেলে শিশির (২৯), আইননগর মহল্লার আমির হোসেনের ছেলে শাহিন (২৫), করিমকাইতারা গ্রামের সুমন ভূঁইয়ার ছেলে মেহেদি (২১), একই গ্রামের আলমগীর হোসেনের ছেলে বাবু মিয়া (২৮), শফিকুল ইসলামের ছেলে আমিনুর ইসলাম (২৫), ভাবনহাটি গ্রামের আব্দুল হক (৫০), রামরাবন গ্রামের আখিস চন্দ্র দাস (৩৮), মনিষ চন্দ্র দাস (৪০) ও সজিব (২৫)।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক বাংলানিউজকে জানান, হরতাল সমর্থন করে ঢাকা-আরিচা মহাসড়কসহ বিভিন্ন এলাকায় বিস্ফোরণ ঘটিয়ে নাশকতা চেষ্টার অভিযোগে তাদের গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa