ঢাকা, রবিবার, ৭ কার্তিক ১৪২৪, ২২ অক্টোবর ২০১৭

bangla news

‘লন্ডনে বসে ষড়যন্ত্র করছেন খালেদা’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ৭:১৯:৫২ পিএম
প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন মাহবুব-উল আলম হানিফ এমপি। ছবি: বাংলানিউজ

প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন মাহবুব-উল আলম হানিফ এমপি। ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: খালেদা জিয়া লন্ডনে বসে দেশকে আবারো অন্ধকারে ঠেলে দিতে ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি।

তিনি বলেছেন, বিএনপি-জামায়াত দেশকে অন্ধকারে ঠেলে দিয়েছিল। আর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৯ সালে ক্ষমতায় এসে দেশকে আলোর মুখ দেখিয়েছেন। তাই দেশের জনগণ আওয়ামী লীগ সরকারকে পছন্দ করে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় হবিগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের সম্মেলন শেষে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

হানিফ আরো বলেন, খালেদা জিয়া চিকিৎসার কথা বলে লন্ডনে গেছেন। কিন্তু চারমাস পরও দেশে আসছেন না। এতেই জনগণের কাছে প্রমাণিত হয়েছে যে, তিনি সেখানে বসে দেশকে আবারো অন্ধকারে ঠেলে দিতে ষড়যন্ত্র করছেন। কিন্তু তার এ স্বপ্ন স্বপ্নই থেকে যাবে।

বর্তমান সরকারের আমলে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে আগামীতেও নৌকায় ভোট দিতে হবিগঞ্জবাসীকে অনুরোধ জানান তিনি।

এর আগে বিকেলে সম্মেলনের উদ্বোধন করেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি এবং সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।

জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাজুল ইসলামের পরিচালনায় সম্মেলন ও জনসভায় কেন্দ্রীয় মৎস্যজীবী লীগ এবং স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৫ সহস্রাধিক নেতাকর্মী ও লোকজন উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa