ঢাকা, শুক্রবার, ৫ কার্তিক ১৪২৪, ২০ অক্টোবর ২০১৭

bangla news

শিবির নেতাকর্মীদের খোঁজে বরিশালে পুলিশের অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ৬:৩২:৩৭ পিএম
জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিকের স্ত্রী ও এক কলেজছাত্রকে থানায় নেওয়া হয়েছে। ছবি: বাংলানিউজ

জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিকের স্ত্রী ও এক কলেজছাত্রকে থানায় নেওয়া হয়েছে। ছবি: বাংলানিউজ

বরিশাল: শিবির নেতাকর্মীদের সন্ধানে বরিশাল নগরের কাশিপুর এলাকার দু’টি বহুতল ভবনে অভিযান চালিয়েছে এয়ারপোর্ট ও কোতোয়ালি মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে নগরে ২৮ নম্বর ওয়ার্ডের ঢাকা-বরিশাল মহাসড়ক সংলগ্ন ফিসারি রোডের শরীফ ম্যানসন-১ ও শরীফ ম্যানসন-২ নামের ওই বাড়ি দু’টিতে অভিযান চালানো হয়।

অভিযানে শরীফ ম্যানসন-১ ভবনের দ্বিতীয়তলার একটি ফ্ল্যাট থেকে ছাত্রশিবিরের চাঁদা তোলার রশিদ, বইসহ বেশকিছু মালামাল জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিকের স্ত্রী নাসিমা শরীফ ও ওই কক্ষের বাসিন্দা কলেজ ছাত্র মামুনকে আটক করে এয়ারপোর্ট থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এয়ারপোর্ট থানার ওসি (তদন্ত) এ আর মুকুল জানান, সকালে নগরের রুপাতলী হাউজিং এলাকা থেকে হরতালের পক্ষে মিছিলের চেষ্টাকালে ৩ যুবককে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ।

ছাত্রশিবিরের চাঁদা তোলার রশিদ, বইসহ বেশকিছু মালামাল জব্দ করা হয়েছে। ছবি: বাংলানিউজআটককৃতদের একজনের দেওয়া তথ্যে কোতোয়ালি ও এয়ারপোর্ট থানা পুলিশের যৌথ অভিযানে শিবির নেতাদের সন্ধানে বাবুল শরীফের মালিকানাধীন ভবন দু’টিতে তল্লাশি চালানো হয়। এ সময় নির্মাণাধীন ৪তলা বিশিষ্ট শরীফ ম্যানসন-১ থেকে কিছু আলামত জব্দ করা হয়।

তিনি জানান, ছাত্র পরিচয়ে শিবির নেতারা এ বাসাটিতে ভাড়া থাকতেন। তবে সবার তথ্য এখনো পাওয়া যায়নি। তাই জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিকের স্ত্রী ও এক কলেজছাত্রকে থানায় নেওয়া হয়েছে। তবে সংশ্লিষ্ট কাউকে গ্রেফতার করা যায়নি।

সকালে রূপাতলী হাউজিং এলাকা থেকে ইনফ্রা পলিটেকনিক্যাল ইন্সটিটিউটের ছাত্র ও বিমানবন্দর থানা শিবিরের স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মমিনুল ইসলাম, ইসলামিয়া ডিগ্রি কলেজের ছাত্র ও ২৯নং ওয়ার্ড শিবিরের সম্পাদক মোস্তাফিজুর রহমান ও কর্মী সাকিল বেপারিকে আটক করা হয়।

কোতোয়ালি মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার আসাদুজ্জামান জানান, তাদের মূল উদ্দেশ্য ছিলো পিকেটিং, গাড়ি ভাংচুর ও হরতালকে কেন্দ্র করে অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি করা।

তবে বিকেল পর্যন্ত নগরের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘন্টা, অক্টোবর ১২, ২০১৭
এমএস/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa