[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১ পৌষ ১৪২৪, ১৫ ডিসেম্বর ২০১৭

bangla news

হরতালের কোনো ‘আঁচ’ লাগেনি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ৩:০৩:৩৩ পিএম
আসাদুজ্জামান খাঁন কামাল (ফাইল ছবি)

আসাদুজ্জামান খাঁন কামাল (ফাইল ছবি)

ঢাকা: পরোয়ানাভুক্ত দলীয় নেতাদের আটকের প্রতিবাদে জামায়াতের ডাকা হরতালের কোনো আঁচ লাগেনি দাবি করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, জনগণ এই জোটকে প্রত্যাখান করেছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপেকালে স্বরাষ্ট্রমন্ত্রী একথা জানান। 

গোপন বৈঠককালে উত্তরা থেকে গত ৯ অক্টোবর গ্রেফতারের পর জামায়াতের আমির মকবুল আহমাদ, নায়েবে আমির মিয়া গোলাম পরওয়ার এবং সেক্রেটারি জেনারেল শফিকুর রহমানসহ আটজনকে গত মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেলে ১০ দিনের রিমান্ডে পাঠান আদালত। দলীয় নেতাকর্মীদের মুক্তির জন্য এ কর্মসূচির ডাক দেয় জামায়াত।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তারা এক জায়গায় বৈঠক করছিল। পুলিশ তাদের আটক করে। তাদের নেতাদের দু’জনের নামেই একাধিক ওয়ারেন্ট ছিল। সেজন্য তাদের আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। এর প্রতিবাদে তারা হরতার ডেকেছে। 

‘হরতালে মানুষ সাড়া দেয়নি। সবকিছুই স্বাভাবিকভাবে চলছে। কোনো ধরনের আঁচ লাগেনি।’

হরতাল শুরুর চার ঘণ্টা পর তাতে সমর্থন দেয় জামায়াতকে নিয়ে জোটের নেতৃত্বে থাকা বিএনপি। 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জনগণ এই জোটকে প্রত্যাখান করেছে। তারা হরতাল করুক আর অন্য যাই করুক, কোনো জায়গায় আর জনগণ এগুলোকে সমর্থন করবে না। জনগণ আলোকিত বাংলাদেশ দেখতে চায়। 

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
এমআইএইচ/আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa