[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২০ নভেম্বর ২০১৭

bangla news

জামায়াতের ডাকা হরতালের প্রভাব পড়েনি বরিশালে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ১১:৫৭:১৮ এএম
জামায়াতের ডাকা হরতালের প্রভাব পড়েনি বরিশালে, ছবি: বাংলানিউজ

জামায়াতের ডাকা হরতালের প্রভাব পড়েনি বরিশালে, ছবি: বাংলানিউজ

বরিশাল: জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে বরিশালে কোনো প্রভাব পড়েনি।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকাল থেকে জনজীবন রয়েছে স্বাভাবিক। অভ্যন্তরীণ ও দূরপাল্লার রুটে বাস চলাচল করতে দেখা গেছে।

এছাড়া সকালে নথুল্লাবাদ বাস টার্মিনাল দিয়ে দূরপাল্লার বাস চলছে এবং ঢাকা থেকেও বরিশালে উদ্দেশ্যে বাস ছেড়ে আসছে বলে জানালেন হানিফ পরিবহনের ম্যানেজার মো. রানা তালুকদার।

রুপাতলী থেকে অভ্যন্তরীণ সব রুটে বাস চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন শ্রমিক ইউনিয়নের লাইন সম্পাদক মো. সেলিম।

এদিকে বরিশাল নদী বন্দর থেকে যথানিয়মে অভ্যন্তরীণ রুটের লঞ্চ চলাচল অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন নৌ-থানা পুলিশের এসআই শফিক।

অপরদিকে নগরজুড়ে থ্রি-হুইলারসহ সব ধরনের গণপরিবহন চলাচলও স্বাভাবিক রয়েছে। যথানিময়ে অফিস-আদালতে কর্মব্যস্ততা শুরু হয়েছে, মার্কেটগুলোতেও দোকানপাট খোলা হয়েছে পূর্বের নির্ধারিত সময়েই। ব্যাংক, বিমা ও স্কুল কলেজের কার্যক্রম চলছে স্বাভাবিকভাবেই।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আওলাদ হোসেন বাংলানিউজকে জানান, সকালে রূপাতলী হাউজিং এলাকা থেকে একটি মসজিদ থেকে ইনফ্রা পলিটেকনিকেল ইন্সটিউটের ছাত্র ও বিমানবন্দর থানা শিবিরের ছাত্র বিষয়ক সম্পাদক মমিনুল ইসলাম, ইসলামিয়া ডিগ্রি কলেজের ছাত্র ও ২৯ নং ওয়ার্ড শিবিরের সম্পাদক মোস্তাফিজুর রহমান ও সাকিল বেপারি নামে এক কর্মীকে আটক করা হয়েছে।

তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত শহরের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটনার খবর পাওয়া যায়নি।

এদিকে বিএমপি পুলিশ সূত্রে জানা গেছে, তাদের পাঁচ শতাধিক পুলিশ রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষায়। পোশাকধারীর পাশাপাশি সাদা পোশাকেও পুলিশের সদস্যরা কাজ করছেন।

এর আগে জামায়াতের আমির মকবুল আহমাদসহ কেন্দ্রীয় নেতাকর্মীদের গ্রেফতার ও রিমান্ডে নেওয়ার প্রতিবাদে দলটি দেশজুড়ে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয়।

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa