ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিএনপি

রাজশাহীতে জেলা বিএনপির বিক্ষোভ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৭
রাজশাহীতে জেলা বিএনপির বিক্ষোভ রাজশাহীতে জেলা বিএনপির বিক্ষোভ/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি।

বুধবার (১১ অক্টোবর) দুপুরে পবার নওহাটা বাজারে জেলা বিএনপির উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপু।

এসময় সভায় বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টু, সহ-সভাপতির সামিউল ইসলাম মুন, আব্দুর রাজ্জাক, আলাউদ্দিন আলো, যুগ্ম-সম্পাদক ডিএম জিয়াউর রহমান, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, গোলাম মোস্তাফা মামুন, রফিকুল ইসলাম রফিক, জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শামসাদ বেগম মিতালী, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বর্তমান ফ্যাসিস্ট সরকার বাংলাদেশের গণতন্ত্রকে ধ্বংস করে রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে তাদের ক্ষমতাকে দীর্ঘ মেয়াদি করার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতারি পরোয়ানা দিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার ষড়যন্ত্র করছে।

বক্তারা আরও বলেন, বিনা ভোটের অবৈধ সরকার রাষ্ট্রীয় সব প্রতিষ্ঠানকে প্রতিবন্ধী  করে দেওয়ার চেষ্টা করছে। সর্বশেষ বিচার বিভাগকে ধ্বংস করার জন্য প্রধান বিচারপতি সঙ্গে সরকারের যে আচরন তা নজির বিহীন।

এ সময় খালেদা জিয়ার বিরুদ্ধে সব মিথ্যা মামলা ও গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহারের দাবি করা হয়। না হলে গণআন্দোলনের মধ্যমে সরকারের পতন ঘটানো হবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন বক্তারা।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।