ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অন্যান্য দল

মকবুলসহ ৮ জামায়াত নেতা ১০দিনের রিমান্ডে 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭
মকবুলসহ ৮ জামায়াত নেতা ১০দিনের রিমান্ডে 

ঢাকা: গোপন বৈঠকে গ্রেফতার জামায়াতের আমির মকবুল আহমাদ ও সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানসহ ৮ শীর্ষ নেতার প্রত্যেককে ৫দিন করে মোট ১০দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনের দুই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজিরের পর রিমান্ড শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. গোলাম নবী এ রিমান্ড মঞ্জুর করেন।  

এর আগে মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেলে আদালতে হাজির করে মামলার তদন্তের জন্য গ্রেফতার প্রত্যেকের ১০দিন করে মোট ২০ দিনের রিমান্ড আবেদন করেন কদমতলী থানার পরিদর্শক সাজু মিয়া।

 
ছবি: মবিনুল ইসলাম / বাংলানিউজ

পরে শুনানি শেষে আদালত প্রত্যেককে ৫দিন করে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।  ্র

আরও পড়ুন>>
** 
মকবুলসহ শীর্ষ ৮ জামায়াত নেতার ২০দিন রিমান্ড আবেদন

রিমান্ডপ্রাপ্তরা হলেন- জামায়াতের আমির মকবুল আহমাদ, সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান, নায়েবে আমির গোলাম পরওয়ার, ডা. শফিকুরের ব্যক্তিগত সহকারী নজরুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আমির জাফর সাদিক, চট্টগ্রাম মহানগর আমির মো. শাহজাহান, সেক্রেটারি নজরুল ইসলাম ও জামায়াত নেতা সাইফুল ইসলাম।  

সোমবার (০৯ অক্টোবর) রাতে উত্তরার ৬ নম্বর সেক্টরের একটি বাসা থেকে জামায়াতের এই ৯ শীর্ষ নেতাকে গ্রেফতার করে মহানগর গোযেন্দা পুলিশ। তবে পুলিশ মামলার রিমান্ড আবেদনে আসামি কদমতলী থানার বিক্রমপুর গার্ডেন সিটির সপ্তম তলা থেকে আটক করেছে।  

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭
এমআই/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।