ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

গভীর কমিটমেন্ট নিয়ে কাজ করেন শেখ হাসিনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৬ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৭
গভীর কমিটমেন্ট নিয়ে কাজ করেন শেখ হাসিনা অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন ওবায়দুল কাদের

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর কমিটমেন্ট নিয়ে কাজ করেন বলেই তিনি সফল, এমনই মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে প্রায় তিন সপ্তাহের সফর শেষে দেশে ফেরার পর শনিবার (০৭ অক্টোবর) সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, শেখ হাসিনা মাদার অব হিউম্যানিটি।

সুনামগঞ্জ থেকে সুন্দরবন, কুতুবদিয়া থেকে তেঁতুলিয়া সবখানে শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ সবাই। তিনি আরও আগেই আসতেন। গলব্লাডারে অপারেশনের কারণে একটু বিলম্ব হয়েছে। তবে সবসময়ই তিনি খোঁজ-খবর রেখেছেন। দেশের বাইরে বসে কাজও করেছেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী গভীর কমিটমেন্ট নিয়ে কাজ করেন। কেন এ কথা বলছি, তার কারণ আমি বলেছিলাম পদ্মাসেতুর এতো বড় একটা উদ্বোধন হতে যাচ্ছে, আপনি থাকবেন না! সেসময় তিনি নিজেই বলেছেন, আমার জন্য পদ্মাসেতুর কাজ এক মিনিটও থেমে থাকবে না। তার কাছে দেশের মানুষ ও অগ্রগতি সবার আগে।

রোহিঙ্গা ইস্যু নিয়ে আওয়ামী লীগের এই সিনিয়র নেতা বলেন, মানবতার বাতিঘর শেখ হাসিনা। তার জন্যই এতোগুলো মানুষ আশ্রয় পেলো, নতুন জীবন পেলো। তিনি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। জাতিসংঘেও পাঁচ দফা দাবি তুলে ধরেছেন। দেশে ফিরে এসেছেন, আপনাকে অভিনন্দন।

এর আগে সকাল ৯টা ২৫ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী। ঢাকায় পৌঁছালে বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো এবং ১৪ দলের নেতারাসহ সমাজের বিশিষ্ট ব্যক্তিরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ সংবর্ধনা দেন।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৭
এমইউএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।