[x]
[x]
ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ নভেম্বর ২০১৭

bangla news

রৌমারী জামায়াতের সাবেক আমির গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-০৩ ৮:১৯:৪২ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজলা জামায়াতের সাবেক আমির ও যাদুরচর মহিউসসুন্নাহ আলিম মাদ্রাসার অধ্যক্ষ শহীদ মাসউদ আহমদকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে রৌমারী সদর উপজেলার ফলুয়ারচর থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, যাদুরচর মহিউসসুন্নাহ আলিম মাদ্রাসার অধ্যক্ষ শহীদ মাসউদ আহমদ প্রতিষ্ঠানের ওয়াকফ ৭৪ শতাংশ জমি ব্যক্তিগত নাম-ঠিকানা ব্যবহার করে বিক্রয় করা অর্থ আত্মসাৎ করেন। তিনি রাজনৈতিক প্রভাব খাটিয়ে মাদ্রাসার জমি বিক্রয় করে মাদ্রাসার অর্থনৈতিক ক্ষতি সাধন করেন।

এ ব্যাপারে তৎকালীন মাদ্রাসার সভাপতি মজিবুর রহমান বাদী হয়ে প্রতারণা ও আত্মসাতের অভিযাগে একটি মামলা দায়র করেন। ২০০৯ সালে পুলিশ মামলাটি তদন্ত করে চার্জশিট দাখিল করেন। মামলাটি বিচারাধীন রয়েছে। 

এই মামলায় শহীদ মাসউদ আহমদ হাজির না হওয়ায় চলতি বছরের গত ২৪ সেপ্টেম্বর আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেন। 

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, আদালত গ্রেফতারি পরেয়ানা জারি  আদেশের পর তাকে গ্রফতার করা হয়েছে।
 
এনিয়ে তিনি একাধিক মামলার আসামি এবং তার বিরুদ্ধে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযাগ রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৭
এফইএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa